Header Border

ঢাকা, বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ ইং | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ৩২°সে

অস্ত্র-ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফ উপজেলার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র ও ইয়াবাসহ তিন রোহিঙ্গাকে আটক করেছে কক্সবাজার-১৬ এপিবিএন। শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ও তিনটি রাম দা জব্দ করা হয়।

আটকরা হলেন- উখিয়ার বালুখালী ক্যাম্পের (৯ ব্লক-বি/৯) হামিদ হোসেনের ছেলে মুন্না গ্রুপের সদস্য সৈয়দুল আমিন (২৫), টেকনাফ শালবাগান ক্যাম্পের (ব্লক-এফ/৫) আব্দুস সালামের ছেলে কবির মাঝি (৫২) ও নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের সন্ত্রাসী গ্রুপ প্রধান সামচুল আলমের ছেলে নুরুন নবী (২৯)।

কক্সবাজার-১৬ এপিবিএনের অধিনায়ক (এসপি) মো. হেমায়েতুল ইসলাম জানান, রোহিঙ্গা ক্যাম্পের কিছু অপরাধী ইয়াবা লেনদেন করছে- এমন খবর পেয়ে এপিবিএন নয়াপাড়া পুলিশ ক্যাম্পের পরিদর্শক রকিবুল ইসলামের নেতৃত্বে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালায়। অভিযানে মুন্না গ্রুপের সদস্য সৈয়দুল আমিন, কবির মাঝি ও নুরুন নবীকে ৪০০ পিস ইয়াবা ও তিনটি দেশীয় রামদা-কিরিচসহ আটক করা হয়। এদের মধ্যে নুরুন্নবী উখিয়া থানায় অস্ত্রসহ গ্রেফতার হয়েছিল। কিছুদিন আগে জামিনে বের হন তিনি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানোর পাশাপাশি রিমান্ড আবেদন করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত
সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত
৭ঘন্টা পর ডুবে যাওয়া কার্গো শ্রমিকের লাশ উদ্ধার
পরিচয় গোপন করে পোলিং এজেন্ট, ইউপি সদস্যসহ আটক ৪
দেশের স্বার্থেই শিডিউল ফ্লাইট নিয়ে ঝামেলা চায় না বেবিচক
বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ২০যাত্রী আহত




আরও খবর







Design & Developed BY Raytahost.com