Header Border

ঢাকা, বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ ইং | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ৩২°সে

লক্ষ্মীপুরে পৈত্রিক সম্পত্তি হিসেব চাইতে গিয়ে কিশোর গ্যাংয়ের হাতে আহত পাঁচ জন

মুজাহিদুল ইসলাম,  লক্ষ্মীপুর জেলা চন্দ্রগঞ্জ থানা দিন ১১ নং হাজিরপাড়া ইউনিয়ন,২ নং ওয়ার্ড, নবী তাহেরপুর গ্রাম (রুনদির বাড়ি) সাইফুল ইসলাম দুলাল পিতা-মৃত আব্দুল হাসিম এর ক্রয় কৃত জমি দখল বুঝিয়ে দিতে গিয়ে ১১ অক্টোবর রবিবার ৫ জন গুরুতর আহত হয়েছেন।
সাইফুল ইসলাম দুলাল তার নিজ ফুফু রওশন আক্তার থেকে দুই শতাংশ জমি ক্রয় করেন। সেই জমি বুঝিয়ে দিতে গিয়ে সাইফুল ইসলাম দুলাল এর বড় ভাই মোঃ নুরুল আফসার এর কাছে জান ফুফু রওশন আক্তার।
ফুফু রওশন আক্তার ও সাইফুল ইসলাম দুলাল এর ছোট বোন রেনু বেগম, মোঃ নুরুল আফসার এর কাছে জমি চাওয়াকে কেন্দ্র করে নুরুল আফসার এর ছেলে মনির ও কিশোর গ্যাং বাবুসহ ১০ থেকে ১৫জন এসে রওশন আক্তার ও রেনু বেগমের উপর হঠাৎ হামলা চালায়।তাদের বাঁচাতে গিয়ে তার জামাতা নূর খান ও রওশন আক্তারের ছেলে আরমানকে এলোপাতাড়ি মারধর করে ওই কিশোর গ্যাংয়ের দল বল।
সাইফুল ইসলাম দুলাল ও মোঃ নুরুল আফসার আপন দুই ভাই।
সাইফুল ইসলাম দুলাল, মোহাম্মদ নুরুল আফসার এর কাছে দীর্ঘদিন থেকে তার ক্রয় কৃত জমি দখল ছেড়ে দেওয়ার জন্য বারবার বলেছে। মোঃ নুরুল আফসার জমি দখল না দেওয়ায় গত ১২/০৯/২০১৯ ইং তারিখ মোঃ নুরুল আফসার এর বিরুদ্ধে ১১ নং হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের একটি অভিযোগ দায়ের করেন।
অন্যদিকে মোহাম্মদ নুরুল আফসার হাজিরপাড়া ইউনিয়ন চেয়ারম্যানের চাচাতো বোন জামাই হওয়ায় গরিমশি করে বিচারের আওতায় না এনে ওভাবেই পড়ে রয়েছে ওই বিচার কার্য।

শুধু এখানেই শেষ নয়, ১১ নং হাজিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপন চাচাতো বোনকে সরকারি বরাদ্দকৃত একটি গরু দিয়েছে যা পাওয়ার যোগ্য নয় তার চাচাতো বোনের। চাচাতো বোনের জামাই প্রাইভেট কোম্পানিতে প্রায়( ৪০,০০০) টাকা বেতন পাওয়া ব্যক্তি কে সরকারি ঘর দেওয়ায় এলাকাবাসীর কাছে চেয়ারম্যান বিভিন্ন ভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন।
ওই সরকারি ঘর বানিয়েছিল সাইফুল ইসলাম দুলাল এর ক্রয় কৃত জমির উপর, সেই ঘর কে কেন্দ্র করে আজও চলছে ওই পরিবারের মধ্যে বাকবিতণ্ডা।
অত্র ইউনিয়ন ইউপি সদস্য মিঠু গণমাধ্যমকর্মীদের বলেন সাইফুল ইসলাম দুলাল দীর্ঘদিন থেকে তার ক্রয় কৃত জমি দখল শেষে তার আপন ভাই মোঃ নুরুল আফসার এর কাছে, কিন্তু নুরুল আফছারের ছেলে মনির ও কিশোর গ্যাং বাবুসহ কয়েকজনের কারণে ওই জমিটি দখল দিচ্ছেনা নুরুল আফসার।
ইউপি সদস্য মিঠু আরো বলেন কিশোর গ্যাং বাবুর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ, সেই কিছুদিন পর পর এলাকার বিভিন্ন মানুষের সাথে ঝগড়া বিবাদে তার দলবল নিয়ে সাধারণ মানুষের উপরে অনেক অত্যাচার করে। তার বাবাও তাকে শাসন করতে ব্যর্থ হয়। মনিরও বাবুসহ তারা দলবদ্ধ হয়ে সব সময় চলাফেরা করে। সমাজের কোন মান্যগণ্য লোকদেরকে তারা মান্য করে না। তারা সাধারণ মানুষের উপর বেশি অত্যাচার জুলুম করে আসছে।
অন্যদিকে এলাকার হুমায়ুন কবির,আব্দুল করিম, ফিরোজ, আব্দুস সত্তার সহ অনেকের অভিযোগ মনির ও বাবু সহ বড় একটি কিশোর গ্যাং সমাজে সাধারণ মানুষের উপর অত্যাচার জুলুম করে আসছে।
সমাজকর্মীরা মনে করেন এখনি কিশোর গ্যাং কে না থামালে এরা সন্ত্রাস, মাদক আসক্ত সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত হয়ে আমাদের এই সুশীল সমাজ নষ্ট করে দিবে। তাই গণমাধ্যম কর্মীদের মাধ্যমে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কামাল হোসেনকে বহিষ্কারের হুমকি গণফোরামের বিদ্রোহীদের
হাত-পা ভেঙে জমি দখল, রেললাইনে মাথা দিয়ে আত্মহত্যা
বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত
সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত
৭ঘন্টা পর ডুবে যাওয়া কার্গো শ্রমিকের লাশ উদ্ধার
পরিচয় গোপন করে পোলিং এজেন্ট, ইউপি সদস্যসহ আটক ৪




আরও খবর







Design & Developed BY Raytahost.com