Header Border

ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে

জাহাঙ্গীর কবির নানকের করোনা মুক্তির জন্য মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক লীগের দোয়া প্রার্থনা

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের করোনা রোগ থেকে মুক্তির জন্যি দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৬ অক্টোবর ২০২০ রোজ মঙ্গলবার বাদ আসর রাজধানী মোহাম্মদপুর সরকারি জামে মসজিদে মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, মোহাম্মদপুর থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সভাপতি লায়ন এম এ লতিফ এবং সংগ্রামী সাধারণ সম্পাদক এডভোকেট জাহিদুল হক বাবু’সহ মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমাজ সেবক, এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ ও সাংবাদিকবৃন্দ।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের অভিভাবক রাজপথের সকল লড়াই-সংগ্রামের অনুপ্রেরণা, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একান্ত আস্থাভাজন, প্রিয় নেতা অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাই বৈশ্বিক মহামারী করোনার শুরু থেকে যিনি জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। যার অনুপ্রেরণায় এবং প্রত্যক্ষ দিকনির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী বৈশ্বিক মহামারি কালীন সময়ে সারাদেশে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। জীবনের ঝুঁকি নিয়ে মানুষের সেবা করতে গিয়ে আজ তিনি নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন।

বক্তারা আরোও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের নিবেদিত অসীম সাহসী এই নেতা রাজনৈতিক জীবনে জেল জুলুম অসহনীয় অত্যাচার নির্যাতন সহ্য করে জীবনের ঝুঁকি ও হুলিয়া মাথায় নিয়ে বহু ঘাত প্রতিঘাত, বাধা বিপত্তি অতিক্রম করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা ও বিশ্বাসের পরীক্ষায় উত্তীর্ন হয়েছেন। ইনশাআল্লাহ মহান রাব্বুল আলামিনের অশেষ রহমতে তিনি করোনাকে জয় করে দ্রুত সুস্থ্য হয়ে উঠবেন।

দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে ১৫ আগস্টের হত্যাকান্ডে শাহাদাত বরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। আ ফ ম বাহাউদ্দীন নাছিমের মাতা কাজী নূরজাহান বেগম এর জন্য দোয়া করা হয়।
চলমান করোনা মহামারিতে মৃত্যুবরণকারীদের শহীদের মর্জাদা দান ও আক্রান্তদের আরোগ্য দানের জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদপুর সরকারি জামে মসজিদের খতিব, মাওলানা আবুল কালাম আজাদ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় কৃষক লীগের দোয়া মাহফিল
আবার দূষিত বাতাসের শহরের তালিকায় শীর্ষে ঢাকা
বিএসএমএমইউতে বাড়ছে রোগীর চাপ : বন্ধ ওটি চালু হবে কবে?
অ্যান্টিজেন টেস্ট চালু হবে কবে
নানকের করোনা আক্রান্তের খবরে মসজিদ মাদ্রাসায় কুরআন খতম
প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজধানী মোহাম্মদপুরে দোয়া মাহফিল




আরও খবর







Design & Developed BY Raytahost.com