Header Border

ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে

কুষ্টিয়ায় কুখ্যাত সন্ত্রাসী লালন পুলিশের হাতে আটক

 

নোবাজ্জেল হোসেন সোহান কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ       কুষ্টিয়া কুমারখালী উপজেলার    হত্যা মামলাসহ একাধিক মামলার  এজাহার ভুক্ত আসামী ও চিহৃিত চাঁদাবাজ আনিছুর রহমান লালকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বাদি আরিফুল ইসলামের দায়ের করা চাঁদাবাজি মামলায় সোমবার রাতে ছেউরিয়ার লালন সাইজির মাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

লাল কুমারখালি  উপজেলার চাপড়া ইউনিয়নের জয়নাবাদ কলোনীপাড়ার মৃত মফিজুর রহমানের ছেলে।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫ টি মামলা রয়েছে।

জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর রাত ১২.৩০ টার দিকে লাল ছেউরিয়া জয়নাবাদ এলাকার আবু দাউদের ছেলে আরিফুলের বাড়িতে এসে দরজা খুলতে বললে দরজা না খোলায় জোরপূর্বক ঘরে প্রবেশ করে ১ লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে লাল আরিফুলকে বেধড়ক মারপিট শুরু করে এবং অবশেষে ১ লাখ টাকা প্রদান করে আরিফুল।পরে চলে যাবার সময় আরো টাকা যোগাড় করতে বলে। গত ৪/১০/২০২০ তারিখে তিনটি মোবাইল নাম্বার থেকে পর্যায়ক্রমে লাল আবারও ফোন দিয়ে ১ লাখ টাকা দাবী করে এবং টাকা না দিলে বড় ধরনের ক্ষতি করার হুমকী প্রদান করে।

এবিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ মামুনুর রশীদ জানান, জয়নাবাদ গ্রামের হত্যা মামলা সহ একাধিক মামলার আসামী লালকে চাঁদাবাজির মামলায় আটক করা হয়েছে। মামলা নং ০৪, তাং ০৫/১০/২০২০।তিনি আরো জানান, সে মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমুলক কর্মকাণ্ডের সাথে জড়িত।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদি-ভুক্তভোগীর বিয়ে কারাফটকে
খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!
চেম্বার জজ আদালতেও নিক্সন চৌধুরীর জামিন বহাল
সাবেক ডিআইজি প্রিজন বজলুর রশীদের বিচার শুরু
আবরার হত্যা : চলছে ১৩তম দিনের সাক্ষ্যগ্রহণ
কায়সারের মৃত্যু পরোয়ানা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে




আরও খবর







Design & Developed BY Raytahost.com