Header Border

ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে

নানকের করোনা আক্রান্তের খবরে মসজিদ মাদ্রাসায় কুরআন খতম

ষ্টাফ রিপোর্টারঃ ঢাকা-১৩ আসনের সাবেক এমপি এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনে ঢাকা- ১৩ আসন জুড়ে দেখা দিয়েছে শোকের ছাঁয়া। রাজধানীর মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানার প্রতিটি এলাকার মসজিদ মাদ্রাসায় তার সুস্থতা কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
বিশেষ করে, আদাবর থানাধীন ১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া আদাবরের মসজিদ,মাদ্রাসাগুলোতে এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের সুস্থতায় মিলাদ ও দোয়া মাহফিলের সাথে সাথে এতিম,গরিব ও অসহায় মানুষদের জন্য আহারের ব্যবস্থা করেন। এলাকার স্থানীয় নেতৃবৃন্দগণ তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়ে বলেন,আমাদের এ এলাকার উন্নয়নের ছোঁয়া যার হাত ধরে এসেছে তিনি আজ করোনায় আক্রান্ত। আমরা কখনো ভাবতে পারিনি এমন একটি খবর আমাদের জন্য অপেক্ষা করছে।
ঢাকা-১৩ আসনের বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব সাদেক খান (এমপি) বলেন, আমাদের এই এলাকার মধ্যে উন্নয়নের ছোঁয়া দিয়েছেন তিনি। তার অক্লান্ত পরিশ্রমে আমাদের এই এলাকায় সকল রকম অপরাধ দমন হয়েছে প্রায়। আমাদের জন্য এমন একটা বেদনাদায়ক খবর আসবে কখনো তা আশা করিনি। তার সুস্থতায় আমি দেশের সকল মানুষের কাছে দোয়া চাই।
১০০ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ বাচ্চু মিয়া বলেন, আমাদের প্রানপ্রিয় নেতা সুখে দুঃখে আমাদের এই এলাকার অভিভাবক ছিলেন যিনি। তিনি আজ করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে আছেন। আমরা এই এলাকার সকল নেতা কর্মী থেকে শুরু করে সাধারণ জনগন সহ সকলে মিলে আমাদের এই এলাকা তথা ঢাকা-১৩ আসনের বর্তমান অভিভাবক আলহাজ্ব সাদেক খান এমপি সাহেব ও আমাদের সবার শ্রদ্ধাভাজন বৃহত্তর মোহাম্মদপুর থানার সাবেক ছাত্রলীগের অভিভাবক বর্তমান আদাবর থানার যুবলীগের আহবায়ক আরিফুর রহমান তুহিন ভাইয়ের নির্দেশক্রমে আমরা প্রতিটি মসজিদ,মাদ্রাসায় তার সুস্থতায় দোয়ার আয়োজন করে আসছি।
দেশের সকল মানুষের কাছে একটাই কামনা থাকবে। তারা যেন এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের সুস্থতার জন্য দোয়া করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

তথ্যমন্ত্রীর রোগমুক্তি কামনায় কৃষক লীগের দোয়া মাহফিল
আবার দূষিত বাতাসের শহরের তালিকায় শীর্ষে ঢাকা
বিএসএমএমইউতে বাড়ছে রোগীর চাপ : বন্ধ ওটি চালু হবে কবে?
অ্যান্টিজেন টেস্ট চালু হবে কবে
জাহাঙ্গীর কবির নানকের করোনা মুক্তির জন্য মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক লীগের দোয়া প্রার্থনা
প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজধানী মোহাম্মদপুরে দোয়া মাহফিল




আরও খবর







Design & Developed BY Raytahost.com