Header Border

ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে

স্কুল শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতায় ফারুক আহমেদ

জনপ্রিয় অভিনেতাদের অন্যতম একজন ফারুক আহমেদ। ‘আজ রবিবার’ নাটকের মতি ভাই চরিত্র দিয়ে আকাশছোঁয়া দর্শকপ্রিয়তা পাওয়া এই অভিনেতা নিয়মিতই অভিনয় করে যাচ্ছেন। বছরজুড়েই তাকে দেখা যায় নানা রকম চরিত্রে। তবে হাস্যরসাত্মক চরিত্রগুলো দিয়েই তিনি দর্শক মুগ্ধ করেন বেশি।

অভিনয়ের পাশাপাশি তিনি নানা রকম মানিবক কাজেও অংশ নিয়ে থাকেন। তারই অংশ হিসেবে ফারুক আহমেদ উদ্বোধন করতে যাচ্ছেন অনলাইন ভিত্তিক ভিন্নধারার এক কুইজ প্রতিযোগিতা। শিগগিরই এর যাত্রা শুরু হবে।

আরেক অভিনেতা টুটুল চৌধুরীর পরিকল্পনা ও উপস্থাপনায় দেশের যেকোনো শিক্ষা প্রতিষ্ঠানের ৩য় শ্রেণি থেকে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা যুক্ত হতে পারবে এই অনলাইনভিত্তিক কুইজ কনটেস্টটিতে। এরইমধ্যে অনলাইনে রেজিস্ট্রেশন শুরু হয়েছে।

প্রসঙ্গত, অভিনেতা টুটুল চৌধুরী সততা, বিনয় ও দেশপ্রেম এই তিন সত্ত্বায় উজ্জীবিত হয়ে ‘সহজপাঠ স্কুল’ নামে একটি প্রতিষ্ঠান শুরু করেছেন। ‘আপনার সন্তানের মনের বাড়ি’ এই স্বপ্নকে সামনে রেখে সহজপাঠ স্কুল পুঁথিগত বিদ্যার বাইরে শিশুদের জন্য আত্মউন্নয়নমূলক, সৃজনশীল ও বিজ্ঞানমনস্ক নানাবিধ কার্যক্রম সিলেবাসে সম্পৃক্ত করেছে। এই সকল কার্যক্রম শিশুদের জন্য আনন্দঘন ও সহজীকরণ করে উপস্থাপন করা হয়। তারই ধারাবাহিকতায় সহজপাঠ স্কুল এবার আয়োজন করতে যাচ্ছে অনলাইনভিত্তিক কুইজ কনটেস্ট।

আয়োজনটিতে অংশগ্রহণ করতে ‘সহজপাঠ স্কুল’-এর অফিশিয়াল পেজে গিয়ে ফরম পূরণ করতে হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আমাকে জোর করে জেলে ঢোকাতে চায় সরকার : কঙ্গনা
প্রযোজক-পরিচালক শরীফ উদ্দিন খান দীপু আর নেই
মুরালিধরনের বায়োপিক বিতর্কে অভিনেতার মেয়েকে ধর্ষণের হুমকি
শ্বাসকষ্ট নিয়ে সিসিইউতে অভিনেতা মিলন
তিন্নির ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা, গ্রেফতার ৪
বহু আগেই প্রসেনজিৎকে মনে নিয়েছেন জয়া আহসান




আরও খবর







Design & Developed BY Raytahost.com