Header Border

ঢাকা, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ ইং | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৫°সে

মৌলভীবাজারে সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন স্মারকলিপি প্রদান

আব্দুল বাছিত খান, জেলা প্রতিনিধি, প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ( রেজিঃ নং মৌল ০০৪ ) এর জেলার সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিমের নেতৃত্বে সিএনজিতে গ্রীল লাগনো বিষয় সময় বাড়ানাে প্রসঙ্গে স্মারকলিপি প্রদান করেছেন জেলা প্রশাসক বরাবর।
২৪সেপ্টেম্বর ২০২০ ইং রোজ বৃহস্পতিবার
স্মারক মূলে যা বলা হয়েছে জেলা প্রশাসক বরাবর ।

মাননীয় জেলা প্রশাসক , মৌলভীবাজার । বিষয় : সিএনজি চালিত অটোরিক্সা গাড়ীর গ্রীল সংযােজন সময় বাড়ানাে প্রসঙ্গে । জনাব সবিনয় নিবেদন এই যে , মৌলভীবাজার জেলার সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন ( রেজিঃ নং মৌল ০০৪ ) আমরা গত ২৫ / ০৮ / ২০২০ইং তারিখে স্মরক মূলে বিআরটিএ / সপ / মৌঃ বাঃ / ২০২০-৩০০৪ জনাব মােঃ হাবিবুর রহমান সহকারী পরিচালক ( ইঞ্জিঃ ) বিআরটিএ মৌলভীবাজার সার্কেল এর প্রেরিত স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে সিএনজি বিভিন্ন গ্রুপ কমিটিতে গ্রীল লাগানাের জন্য অবহিত করেন । তিনি চিঠিতে উল্লেখ করেন বিগত ০৩ / ০৪ / ২০২০ ইং তারিখে মৌলভীবাজার জেলা আঞ্চলিক পরিবহন কমিটির সভার ৩ নং সিদ্ধান্ত অনুযায়ী সিএনজি চালিত অটোরিক্সা গাড়ীর চালকের উভয় পার্শ্বে গ্রীল সংযােজন করিয়া ( লাগাইয়া ) রাস্তায় চলাচল করতে হবে । কিন্তু এ বিষয়ে আমরা পূর্বে জেলা কমিটির অবগত ছিলাম না ।

এ নিয়ে সাধারন শ্রমিকের মধ্যে নানাবিধ বিরােধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে । জাতির জনক বঙ্গবন্ধু এদেশে সাধারন শ্রমিকের জন্য দিন রাত কাজ করে গিয়েছেন । যাহা উনার উত্তরসুরি বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা মেহনতী অসহায় মানুষের জন্য নানাবিধ কল্যানকর কাজ করে যাচ্ছেন দিনের পর দিনে যাহা অত্যান্ত প্রশংসনীয় । আমরা দেশের নাগরিক হিসাবে সরকারের সকল উন্নয়ন মূলক কাজকে শ্রদ্ধার সহিত মানিয়া চলিয়া আসিতেছি । সম্প্রতি দেশে করােনা ভাইরাস এর প্রাদুর্ভাবের কারনে সর্বস্তরের মানুষ অতি কষ্টে দিন যাপন করিতেছে । খেটে খাওয়া দিন মজুর অসহায় সাধারন শ্রমিক কোভিড -১৯ এর প্রাদুর্ভাব থাকায় মানুষের উপস্থিতি বিভিন্ন স্থানে কমে যাওয়ায় রােজি রােজগারের পথও সীমিত হয়ে গিয়াছে । স্থানীয় সরকারের প্রতিনিধী হিসাবে ইতিমধ্যে আপনার সুনাম মৌলভীবাজার জেলায় ছড়িয়ে পড়েছে ।

সেহেতু আমরা বিশ্বাস করি দেশের সার্বিক দিক বিবেচনা করে এ জেলার সাধারন শ্রমিকের সিএনজিতে গ্রীল লাগানাের জন্য আপনি ৪/৫ মাস সময় বাড়িয়ে দিলে এ জেলার সাধারন শ্রমিক উপকৃত হবে । অতএব মহােদয়ের নিকট আকুল আবেদন মৌলভীবাজার জেলার অসহায় শ্রমিকের বিষয়টি গুরুত্ব সহকারে ব্যবস্থা গ্রহনে আপনার মর্জি হয় বলে স্বারকলিপি প্রদান করেন জেলা কমিটির নেতারা জেলা প্রশাসক বরাবরে।সিএনজি মৌল-০০৪ এর জেলা কমিটিকে জেলা প্রশাসক আশ্বস্ত করে বলেন গ্রীল লাগানো বিষয়টি গুরুত্ব সবকারে দেখবেন ।
এ সময় উপস্হিত ছিলেন জেলা কমিটির সহসভাপতি আলমাছ মিয়া যুগ্ন সম্পাদক শেখ মো: আলাউর রহমান ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

গোপালগঞ্জের বিভিন্ন মণ্ডপে ডিআইজি হাবিবের উপহার সামগ্রী
পাইকগাছায় হিতামপুরের কপোতাক্ষ নদে ভাঙন: আতঙ্কে ৫ গ্রামের
সেই যুবলীগ নেতার বিরুদ্ধে আরও এক গৃহবধূ ধর্ষণের অভিযোগ
দুই বছরের নাতনি ‘ধর্ষণে’ দাদাকে গাছে বাঁধলেন এলাকাবাসী
ছোট ভাইয়ের ইটের আঘাতে বড় ভাইয়ের মৃত্যু
শরণখোলায় পানি বন্দী সাড়ে ৬ হাজার পরিবার মৎস্য ঘের ঘরবাড়িসহ ব্যাপক ক্ষয়ক্ষতি




আরও খবর







Design & Developed BY Raytahost.com