Header Border

ঢাকা, বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ ইং | ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ৩২°সে

বাংলাদেশ আইপি টিভি ফোরামের আত্মপ্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা : দেশে চলমান আইপি টেলিভিশনের মালিকদের নিয়ে বাংলাদেশ আইপি টিভি ফোরামের আত্মপ্রকাশ হয়েছে। প্রতিটি টেলিভিশনের মালিকপক্ষের একজন প্রতিনিধি এই ফোরামের সদস্য হতে পারবেন।

শনিবার সকালে আইপি টিভি ফোরাম কার্যালয়ে এম. ফজলুল হক ফজলুর সভাপতিত্বে অনুষ্ঠিত আইিপি টেলিভিশন মালিকদের এক সভায় জি বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক এম. ফজলুল হক ফজলুকে সভাপতি ও বসন্ত টেলিভিশনের সিইও সাইফুর তালুকদারকে সাধারণ সম্পাদক করে সর্ব সম্মতিক্রমে এ সংগঠন গঠন করা হয়।

সংগঠনের অন্য নেতৃবৃন্দ হলেন- সিনিয়র সহ-সভাপতি আজগর আলী মানিক (চেয়ারম্যান, সিটিজি ক্রাইম টিভি, সহ-সভাপতি সোহেল চৌধুরী (এমডি, কে বাংলা টিভি), সহ সভাপতি রিয়াজ উদ্দিন রানা (চেয়ারম্যান, নিউজ বিবিসি বাংলা টিভি), সিনিয়র যুগ্ন-সাধারণ সম্পাদক ডিএম সাইফুল্লাহ খান (এমডি, এসবি টিভি), যুগ্ন-সাধারণ সম্পাদক জাহিদ শিকদার (চেয়ারম্যান, জেএস টিভি বাংলা), সাংগঠনিক সম্পাদক মানষ চৌধুরী (চেয়ারম্যান, সিটিভি বাংলা), কোষাধ্যক্ষ ডা. নাইমুর রহমান জয় (এমডি, জয় বাংলা টিভি), দপ্তর সম্পাদক খোরশেদ আলম (চেয়ারম্যান, সিটিজি বাংলা টিভি), প্রচার সম্পাদক মেহেদী হাসান (চেয়ারম্যান, আইভিশন টিভি), সদস্য- সাহাদাত হোসেন লিটন (এমডি, সেভেন বাংলা টিভি) ও মোস্তফা খান (এমডি, জোনাকি টিভি)।

সভায় আইপি টিভি সমূহের পেশাগত দক্ষতা উন্নয়নের লক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয় এবং অতিদ্রুত তথ্যমন্ত্রণালয়ে নিবন্ধের জন্য জমাকৃত আইপি টিভি সমূহ দ্রুত নিবন্ধন দেয়ার জন্য জোর দাবী জানানো হয়। উল্লেখ্য, যেসব আইপি টিভি সমূহ সরকারের যথাযত নিয়ম মেনে তথ্যমন্ত্রণালয়ে নিবন্ধনের জন্য আবেদন করেছেন তারা এই ফোরামের সদস্য হতে পারবেন। সদস্য হতে আগ্রহীদের আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে যথাযত কাগজপত্রসহ বাংলাদেশ আইপি টিভি ফোরামের কার্যালয়ে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রবীন সাংবাদিক আজিজ আহমদ সেলিমের ইন্তেকাল, গনমাধ্যম মহলে শোকের ছায়া
মুরাদনগরে সাংবাদিককে হুমকি, থানায় জিডি
‘তদবির করে নয়, প্রধানমন্ত্রী বসিয়েছেন’
নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ভিসি অবরুদ্ধ
শাহআলী থানার জনসচেতনমূলক বিট পুলিশিং ও আলচনা সভা
ভয়ানকভাবে অসুস্থ দেশ, গণতন্ত্র ছাড়া চিকিৎসা নেই: জাফরুল্লাহ




আরও খবর







Design & Developed BY Raytahost.com