Header Border

ঢাকা, বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে
শিরোনাম :
বিএনপির মহাসচিব পদে পরিবর্তনের গুঞ্জন জলবায়ু : বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্বান প্রধানমন্ত্রীর ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি প্রকল্প পণ্যের অস্বাভাবিক দাম, মন্ত্রণালয়কে সতর্ক থাকার নির্দেশ ‘আমাকে হেয় করতে মামলা করা হয়েছে : ভিপি নুর ব্যবসায়িক কারণে কিটের অনুমোদন দেয়া হয়নি : জাফরুল্লাহ প্রাথমিকের শিক্ষকেরা গ্রেড-১৩ তে বেতন পাবেন শিগগিরই সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু মেয়াদউত্তীর্ণ স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে বিএনপি গণপরিবহন হাঁটা ও রিকশায় ৯৩ ভাগ চলাচল হলেও পরিকল্পনায় এই মাধ্যমগুলোর প্রাধান্য নিশ্চিত হয়নি

শ্রীমঙ্গলে পেয়াঁজের বাজারে ঝটিকা অভিযান

আব্দুল বাছিত খান,মৌলভীবাজার প্রতিনিধি :
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরের সেন্ট্রাল রোড ও মৌলভীবাজার সড়কের পাইকারি ও খুচরা বাজার মনিটরিংয়ের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত শ্রীমঙ্গল শহরের সেন্ট্রাল রোড ও মৌলভীবাজার রোডের পাইকারি ও খুচরা বাজার মনিটরিং করা হয়। ২৪ ঘন্টার ব্যবধানে পেঁয়াজের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন সুত্র জানায়, এ সময় অতিরিক্ত মূল্যে পেঁয়াজ বিক্রির অপরাধে সালাউদ্দিন ট্রেডার্সের মালিককে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান ও আদায় করা হয়। এছাড়া ট্রেড লাইসেন্স হালনাগাদ না থাকায় এক দোকানীকে অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইনে ৫০০ টাকা এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ৫ জন মোটরবাইক চালককে ১ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়।
এ নিয়ে ৭ মামলায় মোট ২২ হাজার ২০০ টাকা অর্থদণ্ড আরোপ ও আদায় করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নজরুল ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলের সহকারী কমিশনার ( ভূমি) মো. নেছার উদ্দিন এবং পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন। দ্রবের যোগান স্বাভাবিক ও মূল্য স্থিতিশীল রাখতে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রকল্প পণ্যের অস্বাভাবিক দাম, মন্ত্রণালয়কে সতর্ক থাকার নির্দেশ
প্রাথমিকের শিক্ষকেরা গ্রেড-১৩ তে বেতন পাবেন শিগগিরই
সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
মেয়াদউত্তীর্ণ স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে বিএনপি
গণপরিবহন হাঁটা ও রিকশায় ৯৩ ভাগ চলাচল হলেও পরিকল্পনায় এই মাধ্যমগুলোর প্রাধান্য নিশ্চিত হয়নি
মৃত্যু ৫০০০ ছাড়ালো, বেশির ভাগের বয়স ৬০ বছরের উপরে




আরও খবর







Design & Developed BY Raytahost.com