Header Border

ঢাকা, বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে

নবীনগরে চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী

মমিনুল হক রুবেল: স্টাফ রিপোর্টার
ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কবির আহমেদ এর বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন এলাকাবাসী। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে বিক্ষোভ মিছিলটি নজরদৌলত গ্রাম থেকে শুরু করে হরিপুর হয়ে সোদারামপুর গ্রামে গিয়ে শেষ হয়।
এ মানববন্ধন অংশ নেন এলাকার নারী-পুরুষসহ ৫ শতাধিক মানুষ।এ সময় তারা ইউপি চেয়ারম্যান কবির আহামেদ এর নিঃশর্ত মুক্তির দাবি জানান।
এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান,মোঃ সাক্কর মিয়া, শফিকুল মেম্বার, মোহাম্মদ রিপন মিয়া, মোহাম্মদ তাহের মিয়া,মোহাম্মদ সোজন মিয়া, মোঃ শামীম আহমেদ, মোহাম্মদ দানু মিয়া, মোহাম্মদ মাসুদ মাষ্টার, মোহাম্মদ রহিম মিয়া, মোহাম্মদ জয়দুল মিয়া সহ আরও অনেকে।
উল্লেখ্য, কৃষ্ণনগর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান ও থানাকান্দি গ্রামের সর্দার কাউছার মোল্লা মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্ববিরোধের জের ধরে গত ১২ এপ্রিল এক সংঘর্ষ সংঘটিত হয়। এতে মোবারক মিয়ার পা কেটে হাতে নিয়ে প্রতিপক্ষ কাউসার মোল্লার লোকজন ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে গ্রামে আনন্দ মিছিল করে। মোবারক চিকিৎসাধীন অবস্থায় চার দিন পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। এই ঘটনার ছয় দিন পর নিহতের চাচাতো ভাই চাঁন মিয়া এ হত্যা মামলায় পাশের বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান কবির আহমেদকে প্রধান আসামি করে ১৫২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রকল্প পণ্যের অস্বাভাবিক দাম, মন্ত্রণালয়কে সতর্ক থাকার নির্দেশ
প্রাথমিকের শিক্ষকেরা গ্রেড-১৩ তে বেতন পাবেন শিগগিরই
সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু
মেয়াদউত্তীর্ণ স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে বিএনপি
গণপরিবহন হাঁটা ও রিকশায় ৯৩ ভাগ চলাচল হলেও পরিকল্পনায় এই মাধ্যমগুলোর প্রাধান্য নিশ্চিত হয়নি
মৃত্যু ৫০০০ ছাড়ালো, বেশির ভাগের বয়স ৬০ বছরের উপরে




আরও খবর







Design & Developed BY Raytahost.com