Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭°সে

উড়ন্ত জয়ে মৌসুম শুরু চেলসির

একঝাঁক তরুণের সঙ্গে অভিজ্ঞদের মিশেল ঘটিয়ে নতুন মৌসুম শুরুর আগেই নিজেদের আগমনী বার্তা দিয়ে রেখেছিল ইংল্যান্ডের ক্লাব চেলসি। বাকি ছিল শুধু মাঠে সেই ছাপ রাখা। নিজেদের প্রথম ম্যাচে সেই কাজটিও বেশ ভালোভাবেই করেছে ফ্র্যাংক ল্যাম্পার্ডের দল।

ব্রাইটনের মাঠে খেলতে গিয়ে ৩-১ গোলে জিতেছে চেলসি, জানান দিয়েছে এবার ভালো কিছু করতে দৃঢ়প্রত্যয়ী তারা। ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুমেই ব্রাইটনের মাঠ থেকে ১-১ গোলের ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল তাদের।

নতুন মৌসুমের ম্যাচটিতেও একপর্যায়ে স্কোরলাইন ছিল ১-১। তবে সেখানেই থেমে যায়নি। পরে আরও দুই গোল করে ম্যাচের ফলাফল নিজেদের পক্ষে এনেছেন রিস জেমস, কার্ট জুমারা। অবাক করা ৪-২-২-২ ফর্মেশনে এই ম্যাচটি খেলিয়েছেন কোচ ল্যাম্পার্ড।

ম্যাচের ২৩ মিনিটের মাথায় গোলরক্ষক ম্যাথিউর ভুলে প্রথম গোল হজম করে ব্রাইটন। তার কাছ থেকে সহজেই বল পেয়ে যান চেলসির নতুন খেলোয়াড় টিমো ওয়ের্নার। বাধ্য হয়ে ডি-বক্সের মধ্যে ফাউল করেন ম্যাথিউ। সেখান থেকে পাওয়া পেনাল্টিতে দলকে এগিয়ে দেন জর্জিনহো।

এই এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় চেলসি। দ্বিতীয়ার্ধে হয় বাকি ৪ গোল। ম্যাচের ৫৪ মিনিটের সময় সমতা ফেরান লিওনার্দো ত্রসার্দ। ডি-বক্সের বাইরে থেকে জোরালো এক শটে চেলসির রক্ষণ চূর্ণ-বিচূর্ণ করেন তিনি। তবে সমতায় বেশিক্ষণ থাকা হয়নি তাদের।

দুই মিনিট পর ফের এগিয়ে যায় চেলসি, প্রায় ২৫ গজ দূর থেকে দূরপাল্লার শটে গোল করেন ২০ বছর বয়সী ডিফেন্ডার রিস জেমস। এর দশ মিনিট পর স্বাগতিক ব্রাইটনের জালে শেষ পেরেক ঠুকে দেন কার্ট জুমা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনামুক্ত পরিবেশে শ্রীলঙ্কায় খেলতে চায় বাংলাদেশ
বাংলাদেশের শ্রীলঙ্কা সফর স্থগিত
করোনামুক্ত পরিবেশে শ্রীলঙ্কায় খেলতে চায় বাংলাদেশ
আইপিএলে খেলতে না পেরে পাকিস্তানিরা বড় সুযোগ হারাচ্ছে : আফ্রিদি
করোনা , নিউজিল্যান্ডে ক্রিকেট ফিরছে নবেম্বরে
আশার আলো দেখছে টাইগারদের নিউজিল্যান্ড সফর




আরও খবর







Design & Developed BY Raytahost.com