Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৭°সে

সিলেটে একদিনে সুস্থ হলেন ১৮৭ জন

করোনাভাইরাসে সংক্রমিত রোগীর সংখ্যা সিলেট বিভাগে কমে এসেছে। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ৮৯ জন। একই সময়ে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ১৮৭ জন। টানা তৃতীয় দিনের মতো গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মারা যাননি। নতুন শনাক্ত ৮৯ জনের মধ্যে সিলেট জেলার ৪৮, সুনামগঞ্জের ২৯ ও
হবিগঞ্জের ১২ জন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, ১৫ এপ্রিল থেকে ১৪ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মোট ২০৩ জন মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ১৪৭ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন।

সোমবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরস শনাক্ত হয়েছে মোট ১১ হাজার ৯৭৮ জনের। এর মধ্যে সিলেট জেলায় ছয় হাজার ৪৩৩, সুনামগঞ্জে দুই হাজার ২৫১, হবিগঞ্জে এক হাজার ৬৭০ ও মৌলভীবাজারে এক হাজার ৬২৪ জন।

সিলেট অঞ্চলে করোনায় আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে বর্তমানে ভর্তি আছেন ১৩৩ জন। এর মধ্যে সিলেটে ৯০, সুনামগঞ্জে আট, হবিগঞ্জে ১৯ ও মৌলভীবাজারে ১৬ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ১৮৭ জন। এর মধ্যে সিলেটে ৭৩, সুনামগঞ্জে ১৫, হবিগঞ্জে ৬১ ও মৌলভীবাজারে ৩৮ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন নয় হাজার ১৭০ জন। এর মধ্যে সিলেটে চার হাজার ৭৪৮ সুনামগঞ্জে এক হাজার ৯১৪, হবিগঞ্জে এক হাজার ১৭৯ ও মৌলভীবাজারে এক হাজার ৩২৯ জন।

বর্তমানে সিলেট বিভাগে সক্রিয় করোনা রোগী আছেন দুই হাজার ৬০৫ জন। এছাড়া আক্রান্ত ১১ হাজার ৯৭৮ জন রোগীর মধ্যে ২০৩ জন মারা গেছেন এবং নয় হাজার ১৭০ সুস্থ হয়ে উঠেছেন। এ বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে ওঠার হার ৭৫ ভাগ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনায় আরও ৩২ মৃত্যু, শনাক্ত ১৪০৭
২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৬ জনের মৃত্যু, শনাক্ত ১১০৬
করোনায় সুস্থতার হার ৭৪ দশমিক ৮৫ শতাংশ
করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩৮৩
করোনা ভাইরাসে আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০
বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৯ লাখ ৮২ হাজার ছাড়াল




আরও খবর







Design & Developed BY Raytahost.com