Header Border

ঢাকা, শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯°সে

আইপিএলে ‘নতুন স্লোয়ার’ দিয়ে চমক দেখাবেন ব্রাভো

জমজমাট ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের নতুন আসর শুরু বাকি এক সপ্তাহেরও কম সময়। আগামী শনিবার (১৯ সেপ্টেম্বর) আবুধাবিতে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানস ও রানার্সআপ চেন্নাই সুপার কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে আইপিএলের ১৩তম আসরের।

এ ম্যাচে খেলার জন্য মুখিয়ে রয়েছেন চেন্নাই সুপার কিংসের ক্যারিবীয় তারকা ডোয়াইন ব্রাভো। নিজ দেশের [ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) শিরোপা জেতার] সুখস্মৃতি সঙ্গে নিয়ে এবারের আইপিএল খেলতে নামবে ত্রিনবাগো নাইট রাইডার্সের অলরাউন্ডার ব্রাভো।

শুধু খেলতে নামবেন বললে ভুল হবে, নতুন এক চমকও তিনি দেখাবেন বলে জানিয়েছেন। কার্যকরী মিডিয়াম পেস বোলিংয়ে চেন্নাইয়ের অন্যতম মূল স্ট্রাইক বোলার ব্রাভো। এবার নিজের অস্ত্রভাণ্ডারে যোগ করেছেন নতুন এক স্লোয়ার। যা তিনি আইপিএলেই দেখাবেন বলে ঠিক করেছেন।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে ব্রাভো বলেছেন, ‘মাঝের বিরতির সময়টায় আমি এক নতুন ধরনের স্লোয়ার ডেলিভারি আয়ত্ত্ব করেছি। এবারের আইপিএলে সেটি ব্যবহার করার অপেক্ষায় আছি।’

মরণঘাতী সব স্লোয়ারের জন্য এমনিতেই বিশেষ পরিচিত ব্রাভো। স্লোয়ার ডেলিভারি দিয়েই বছরের পর বছর ধরে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে রাজত্ব করে চলেছেন ৩৭ বছর বয়সী এ অলরাউন্ডার। তবে তাকে সে অর্থে ডেথ বোলার মানতে চান না অনেকেই।

এবার সকলের এমন ভুল ধারণাও ভাঙতে চান ব্রাভো, ‘অনেকেরই ধারণা আমি ডেথ বোলার হিসেবে ভালো নই। কিন্তু এটা ভুল।’

আইপিএলের এক আসরে সর্বোচ্চ ৩২ উইকেট শিকারের রেকর্ড রয়েছে ব্রাভোর। ২০১৩ সালের আসরে চেন্নাইয়ের জার্সি গায়েই গড়েছিলেন এই কীর্তি। অথচ অন্য কোনো বোলারের এক আসরে ৩০ উইকেট নেয়ার রেকর্ডও নেই।

নতুন আসরে নিজের সেই পুরোনো রেকর্ডটি ভাঙতে চান ব্রাভো। এখনও পর্যন্ত আইপিএলে ১৪৭ উইকেট নিয়ে টুর্নামেন্টের ইতিহাসের পঞ্চম সর্বোচ্চ উইকেটশিকারী তিনি। এবারের আসরে তার সামনে সুযোগ রয়েছে নিজের উইকেটসংখ্যাকে আরও বাড়িয়ে নেয়ার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

আশার আলো দেখছে টাইগারদের নিউজিল্যান্ড সফর
স্ত্রীকে জড়িয়ে বিরাটকে কুৎসিত আক্রমণ গাওস্করের, কড়া জবাব অনুষ্কার
করোনা পজিটিভ ক্রিকেটার আবু জায়েদ রাহী
ধোনিকে ধুয়ে দিলেন গম্ভীর
ইহুদি বসতি স্থাপনে চেলসি মালিকের অর্থ সহায়তার তথ্য ফাঁস
কেন আগে ব্যাটিংয়ে নামেননি জানালেন ধোনি




আরও খবর







Design & Developed BY Raytahost.com