Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮°সে

কারাগারে ধর্ষণের ভয় দেখানোর অভিযোগ রিয়ার

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন আবারো খারিজ হয়েছে। একইসঙ্গে তার ভাই শৌভিক চক্রবর্তীসহ অন্য অভিযুক্তদের জামিনের আবেদনও খারিজ করে দেয়া হয়।

|আরো খবর
পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটে দীর্ঘ যানজট
কারাগারে যেমন আছেন রিয়া
তিন-চারদিন ধরে বসে থাকতে হয় ফেরিঘাটে!
এর আগে বৃহস্পতিবার অভিনেত্রীর জামিনের আবেদন করা হলেও তা মঞ্জুর করেননি দায়রা আদালতের বিচারপতি। সেশন কোর্টে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দাবি করে, এই মুহূর্তে রিয়াকে জামিনে ছাড়া হলে তিনি প্রভাবশালী যোগাযোগ কাজে লাগিয়ে তথ্যপ্রমাণ নয়ছয় করতে পারেন।

সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তে নেমে রিয়াকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গত ৮ সেপ্টেম্বর গ্রেপ্তার করা হয়। অভিনেত্রীকে পেশ করা হয় ম্যাজিস্ট্রেটের সামনে। তার ১৪ দিনের বিচাবিভাগীয় হেফাজত মঞ্জুর করেন ম্যাজিস্ট্রেট। খারিজ করা হয় প্রথম দফা জামিনের আবেদন।

এ বার জামিনের আবেদনের সময় অভিযোগ আনা হয়, তার থেকে জোর করে মাদক গ্রহণের ব্যাপারে স্বীকারোক্তি নেয়া হয়েছে। রিয়া জানান, জেলে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। তাকে শারীরিক অত্যাচার এবং ধর্ষণের ভয় পর্যন্ত দেখানো হয়েছে বলে দাবি অভিনেত্রীর। মানসিক এবং শারীরিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন বলে জানান ২৮ বছর বয়সী অভিনেত্রী।

রিয়ার অভিযোগ, টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদের সময় তাকে আইনি পরামর্শ নেয়ার জন্য তার আইনজীবীর সঙ্গে কোনোরকম যোগাযোগ করতে দেয়া হয়নি। বাড়ি থেকে জামাকাপড় এলেও তা ফিরিয়ে দেয়া হয়।

অন্য দিকে, রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডের দাবি, তার মক্কেল নির্দোষ। মিথ্যা মামলায় তাকে ফাঁসানো হয়েছে। তিনি জানান, জেরার সময় কোনো মহিলা অফিসার ছিলেন না, যা আইন অনুসারে বাধ্যতামূলক।

আপাতত রিয়া বাইকুল্লা জেলে রয়েছেন। এনসিবি’র দাবি, জেরায় রিয়া স্বীকার করেন, তিনি সুশান্তকে মাদকের জোগান দিতেন। কেন্দ্রীয় সংস্থার দাবি, তিনি ড্রাগ সিন্ডিকেটের সদস্য।

এনসিবি’র পাশাপাশি সিবিআই এবং ইডি এই ঘটনার তদন্ত চালাচ্ছে। ইতিমধ্যেই এমস-এ সুশান্তের ভিসেরা ফের পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, বিষক্রিয়ায় তার মৃত্যু ঘটেছে কিনা জানার জন্য। সূত্র: আনন্দবাজার পত্রিকা

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

জয়পুরহাট ১ জন মহিলা মাদক ব্যবসায়ী ও ৯ জন মাদকসেবীসহ ১০ জন গ্রেফতার
গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ গ্রেপ্তার ২৮
রানীশংকৈলে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
স্ত্রীকে খুন করে ৯৯৯ নম্বরে জানালেন আওয়ামী লীগ নেতা
বগুড়ায় ক্রেতা সেজে অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করল ডিবি
রাজধানীতে চোরাই মোবাইল চক্রের ২০ সদস্য গ্রেফতার




আরও খবর







Design & Developed BY Raytahost.com