Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮°সে

উৎসব না করে জন্মদিনের টাকা প্রতিবন্ধী-অসহাদের বিলিয়ে দেবেন পপি

বৃহস্পতিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপির জন্মদিন। সদ্য করোনামুক্তির পর জমকালো জন্মদিন উৎসবে রাঙাবেন তিনি, এমনটাই ধারণা ভক্তদের।

তবে একেবারেই ভিন্নরকম পরিকল্পনার কথা জানিয়েছেন এই চিত্রনায়িকা। তিনি জানিয়েছেন, এবারের জন্মদিনে কোনো আয়োজন না করে বাজেটের অর্থ করোনায় বিপর্যস্ত গরীব, দুঃখীদের মাঝে বিলিয়ে দেবেন।

এ প্রসঙ্গে পপি বলেন, ‘জীবন থেকে আরও একটি বছর চলে গেল। এভাবেই হয়তো সামনে চলতে থাকবে। করোনা থেকে সুস্থ হয়ে ঢাকায় আসলাম চারদিন হলো। সবার দোয়া ও আল্লাহর অশেষ রহমতে এ অসুখ থেকে মুক্তি পেলাম। এখন আগের চেয়ে অনেক সুস্থ করছি। সবার কাছে দোয়া চাই।’

জন্মদিনের আয়োজন প্রসঙ্গে পপি বলেন, ‘এবারে মহামারির মধ্যে জন্মদিন নিয়ে বিশেষ কোনো আয়োজন নেই। জন্মদিনে নানা আয়োজনের যে বাজেট বা খরচ হয় প্রতিবার সেটা এবার তিনটে ভাগে বিলিয়ে দেব। প্রতিবন্ধী শিশু, বন্যাকবলিত অসহায় মানুষ ও করোনাতে দুর্দিনের মুখোমুখি এমন কিছু মানুষকে সাহায্য করব। এই টাকাটা হয়তো তাদের উপকারে আসবে।

কোন অনুষ্ঠান না করলেও মিলাদের আয়োজন রেখেছেন পপি।

তিনি বলেন, দেশের এবং পৃথিবীর সামগ্রিক অবস্থা খুবই খারাপ। তসবকিছু থেকে আল্লাহ যেন আমাদের রক্ষা করেন সে প্রত্যাশায় এই মিলাদ হবে। আমার জন্য সবাই দোয়া করবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

স্কুল শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতায় ফারুক আহমেদ
৪০ হাজারের বেশি গানে কণ্ঠ দেয়া প্রখ্যাত সংগীতশিল্পী আর নেই
ভেঙে গেল নায়িকা মুনমুনের দ্বিতীয় সংসার
মারা গেলেন সাদেক বাচ্চু
ফারুককে সিঙ্গাপুর নেয়া হচ্ছে কাল
দুর্গাপূজার নাটকে শর্মিলী আহমেদ ও তারিন




আরও খবর







Design & Developed BY Raytahost.com