Header Border

ঢাকা, বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮°সে

কাউকে ভালোবেসে গ্রেপ্তার হলাম : রিয়া চক্রবর্তী

তিনদিন টানা জেরার পর নারকোটিকস কন্ট্রোল ব্যুরো অফ ইন্ডিয়া গ্রেপ্তার করলো সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। সেই সঙ্গে সম্ভাবনা আরও উজ্জ্বল হল সুশান্তের মৃত্যুর সঙ্গে ড্রাগ মাফিয়াদের যোগাযোগের বিষয়টি।

রিয়া গ্রেপ্তার হওয়ার সঙ্গে সঙ্গে একটি টুইট করে বলেছেন, কাউকে ভালোবেসে গ্রেপ্তার হলাম। ভালোবাসার দায় চোকালাম। এরপরই এনসিব’র অফিসাররা রিয়ার মোবাইলটি বাজেয়াপ্ত করেন।

রিয়াকে আজ সূর্যাস্তের আগেই মেডিকেল টেস্ট করা হবে। তার জন্যে বিশেষ একটি জেল এর ব্যবস্থা করা হয়েছে এনসিবি দপ্তরেই। রিয়ার গ্রেপ্তারের খবরে সুশান্ত সিং রাজপুতের দিদি টুইট করেছেন, ঈশ্বর আমাদের সঙ্গে আছেন।

রিয়াকে গ্রেপ্তার করার আগে রিয়ার ভাই সৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং কুক দীপক সায়ান্তকে গ্রেপ্তার করে নার্কোটিক ব্যুরো। রিয়ার নির্দেশেই সুশান্তকে তারা মাদক সরবরাহ করতেন বলে অভিযোগ।

রিয়ার পক্ষে এবং বিপক্ষে গোটা ভারত জুড়ে জনতা দ্বিধাবিভক্ত। এমনকি প্রথম সারির দুটি টেলিভিশন চ্যানেলও এই যুদ্ধে রয়েছে। রিপাবলিক টিভি রিয়ার বিরুদ্ধে এবং ইন্ডিয়া টুডে উইচ হান্টিং এর অভিযোগ তুলে রিয়ার পক্ষ নিয়েছে। এনসিবি’র হাতে রিয়ার গ্রেপ্তার নতুন বিতর্কের সূত্রপাত করবে বলে তথ্যাভিজ্ঞ মহলের ধারণা।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভেঙে গেল নায়িকা মুনমুনের দ্বিতীয় সংসার
মারা গেলেন সাদেক বাচ্চু
ফারুককে সিঙ্গাপুর নেয়া হচ্ছে কাল
উৎসব না করে জন্মদিনের টাকা প্রতিবন্ধী-অসহাদের বিলিয়ে দেবেন পপি
দুর্গাপূজার নাটকে শর্মিলী আহমেদ ও তারিন
অভিষেকের আনন্দে বান্ধবীকে নিয়ে হোটেলে; পরিণামে দল থেকে বাদ




আরও খবর







Design & Developed BY Raytahost.com