Header Border

ঢাকা, বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ (শরৎকাল) ৩০°সে
শিরোনাম :
বিএনপির মহাসচিব পদে পরিবর্তনের গুঞ্জন জলবায়ু : বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্বান প্রধানমন্ত্রীর ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি প্রকল্প পণ্যের অস্বাভাবিক দাম, মন্ত্রণালয়কে সতর্ক থাকার নির্দেশ ‘আমাকে হেয় করতে মামলা করা হয়েছে : ভিপি নুর ব্যবসায়িক কারণে কিটের অনুমোদন দেয়া হয়নি : জাফরুল্লাহ প্রাথমিকের শিক্ষকেরা গ্রেড-১৩ তে বেতন পাবেন শিগগিরই সাতক্ষীরা মেডিকেলে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু মেয়াদউত্তীর্ণ স্বেচ্ছাসেবক দলের কমিটি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে বিএনপি গণপরিবহন হাঁটা ও রিকশায় ৯৩ ভাগ চলাচল হলেও পরিকল্পনায় এই মাধ্যমগুলোর প্রাধান্য নিশ্চিত হয়নি

আইফোন ১০-আর উৎপাদন বন্ধ

প্রযুক্তি জায়ান্ট অ্যাপল করোনাভাইরাসের প্রভাবের মধ্যেই আইফোন ‘এসই ২০২০’ এনেছে।

কম দামের এ আইফোনটিও ভালো সাড়া ফেলেছে টেন আরের থেকে। ফলে অ্যাপল সিদ্ধান্ত নিতে যাচ্ছে ১০ আর উৎপাদন বন্ধ করতে। তবে একই সঙ্গে আনা আইফোন ১১ উৎপাদন বন্ধ করবে না অ্যাপল। কেননা যে কয়েকটি ডিভাইস বিক্রির রেকর্ড করেছে তার মধ্যে আইফোন ১১ একটি।

অবশ্য আইফোন টেন আরের সঙ্গে সঙ্গে আইফোন ১১ প্রো এবং ১১ প্রো ম্যাক্স ডিভাইসটিরও উৎপাদন বন্ধ করে দিতে পারে। অ্যাপল আইফোন ১২ সিরিজে দুটি প্রিমিয়াম ডিভাইস রাখতে যাচ্ছে বলে খবর বেরিয়েছে। আইফোন ১২ প্রো ডিভাইসটি আসতে পারে ৬.১ ইঞ্চি অথবা ৬.৭ ইঞ্চি সাইজে। আর এতে থাকবে নতুন অসংখ্য ফিচার।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ফেসবুক আইডি হ্যাক রোধে করণীয়
কে ফোন করেছে জানাবে গুগল
নেই সাইবার আপিল ট্রাইব্যুনাল, সংক্ষুব্ধরা যাবেন কোথায়?
তথ্য ফাঁস হল আইফোন ১২ প্রো ম্যাক্সের
ফ্রিল্যান্সারদের প্রাতিষ্ঠানিক স্বীকৃতি দেয়ার উপায় বের করতে হবে
সাবধান! ২৩ কোটি ইনস্টাগ্রাম, টিকটক ও ইউটিউব ব্যবহারকারীদের তথ্য ফাঁস




আরও খবর







Design & Developed BY Raytahost.com