Header Border

ঢাকা, সোমবার, ১০ই আগস্ট, ২০২০ ইং | ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩৩°সে

ঈদুল আজহায় প্রধানমন্ত্রীকে মোদির শুভেচ্ছা

বাংলাদেশের জনগণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী বরাবর পাঠানো এক শুভেচ্ছা বার্তায় ঘনিষ্ঠ প্রতিবেশি ও বন্ধুরাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাই।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী মোদি তার শুভেচ্ছা বার্তায় জানান, ঈদ উল আজহা ভারতের কিছু অংশেও উদযাপিত হয় এবং এটি দু’দেশের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনকে মনে করিয়ে দেয়। মোদি তার বার্তায় বলেন, আমরা আশা করি, এই উৎসব আমাদের দুই দেশের সমাজকে শান্তি ও সহিষ্ণুতার চেতনায় সমৃদ্ধ করবে এবং আমাদের মধ্যকার ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রচার করবে।

করোনা মহামারি মোকাবিলায় দু’দেশের চলমান লড়াইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের অধীনে বাংলাদেশের গৃহীত পদক্ষেপের প্রশংসা করে ভারতের প্রধানমন্ত্রী বলেন, আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ এই প্রতিকূল সময় কাটিয়ে ওঠবে। আমরা স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিসহ যেকোনো উপায়ে আপনাদের প্রচেষ্টায় সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

কোভিড রোগীদের চিকিৎসাকেন্দ্রে অগ্নিকাণ্ডে ১১ জনরে মৃত্যু
হিজবুল্লাহ মহাসচিবের বক্তব্যকে স্বাগত জানালেন লেবাননের পররাষ্ট্রমন্ত্রী
বিশ্বের প্রথম ভ্যাকসিন আসতে আর ৪ দিন
কাশ্মীর ইস্যুতে সৌদি নেতৃত্বাধীন ওআইসির নীরবতার সমালোচনা করল পাকিস্তান
কোজিকোড় বিমানবন্দর অবতরণের জন্যে বিপজ্জনক, ন’বছর আগে দেয়া রিপোর্ট ঠান্ডাঘরে
নতুন করে ভারত-চীনের উত্তেজনা




আরও খবর







Design & Developed BY Raytahost.com