Header Border

ঢাকা, সোমবার, ১০ই আগস্ট, ২০২০ ইং | ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩২°সে

গাজীপুর জেলা পরিষদের অর্থায়নে গ্রামীন সড়ক উদ্বোধন

গাজীপুর প্রতিনিধি:

শেখ রমজান হাসান নূর

গাজীপুর জেলা পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের রাজস্ব তহবিল থেকে রাজাবাড়ী ইউনিয়নের নোয়াগাও পাকা রাস্তা থেকে আলী আকবর খান চেয়ারম্যান বাড়ী অভিমুখী রাস্তা’র ইটের সলিং করণ কাজ গাজীপুর জেলা পরিষদের সন্মানিত চেয়ারম্যান, সাবেক মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান মহোদয়ের পক্ষে শুভ উদ্বোধন করেন গাজীপুর জেলা পরিষদের ৬ নং ওয়ার্ড তথা রাজাবাড়ী, প্রহলাদপুর এবং গোসিংগা ইউনিয়ন থেকে নির্বাচিত সদস্য মোঃ নুরুল ইসলাম শিমুল( ৩০ জুলাই ২০২০) ।
এই সময় উপস্থিত ছিলেন রাজেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি মোঃ লিয়াকত আলী খান, রাজাবাড়ী ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী শেখ, বিশিষ্ট সমাজ সেবক আসলাম খান, ঠিকানার মোঃ লিটন মিয়া, স্থানীয় জামাল হোসেন, মোঃ সুজন, স্থানীয় মসজিদের ইমাম ও খতিব আবুল কাসেম প্রমুখ্য।
আমাদের প্রতিনিধীর কাছে জেলা পরিষদের সদস্য মোঃ নুরুল ইসলাম শিমুল বলেন দীর্ঘদিনের অবহেলিত এই রাস্তার দুই পাশে ঐতিহ্যবাহী খান পরিবার সহ স্থানীয় অনেকগুলো পরিবারের বসবাস। নিজের এলাকার এই রাস্তা জেলা পরিষদের মাধ্যমে উন্নয়ন কাজ শুরু করতে পারায় নিজও আনন্দিত। তিনি উন্নয়ন কাজে রাজাবাড়ী, প্রহলাদপুর ও গোসিংগা ইউনিয়ন বাসীর সহযোগী চান এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সফল সভাপতি, গাজীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, গাজীপুরের রাজনৈতিক অঙ্গনের কিংবদন্তি জননেতা প্রয়াত সাংসদ এ্যাড. রহমত আলী’র জন্য সকলের কাছে দোয়া চান, আল্লাহ যেন প্রয়াত সাংসদ কে জান্নাতবাসী করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

প্রত্যক্ষদর্শীর বয়ানে যেভাবে সিনহা হত্যা
তিনদিনেও রিমান্ডে নেয়া যায়নি প্রদীপ-লিয়াকতকে
২৪ বছরের চাকরি করে অস্ট্রেলিয়ায় বাড়ির মালিক ওসি প্রদীপ!
কিংবদন্তি আলাউদ্দিন আলীর : জীবনে গল্প
কমলগঞ্জে সংবাদকর্মীর উপর সন্ত্রাসী হামলা-থানায় অভিযোগ
ভারত সীমান্তে বাংলাদেশিদের মারলেও কোনো আওয়াজ নেই




আরও খবর







Design & Developed BY Raytahost.com