Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং | ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে

অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন নূরনগর ব্লাড ব্যাংক

মমিনুল হক রুবেল:স্টাফ রিপোর্টার

ভিটে অাছে ঘর নেই বা ঘর অাছে মেরামত করার মত সামর্থ্য নেই এই স্লোগান কে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন নবীনগর উপজেলা সেচ্ছাসেবী সংগঠন নূরনগর ব্লাড ব্যাংক এর উদ্যোগে অসহায় সামর্থ্যহীন তিন টি পরিবার কে ঘর নির্মাণের জন্য প্রজেক্ট হাতে নেন সংগঠনের সদস্যরা।গত ১৩/০৭/২০২০ তারিখে তাদের এই প্রজেক্টের কাজ শুরু করেন।

সংগঠনের সভাপতি অাব্দুল্লা জানান,অামাদের সংগঠন একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন।অামাদের সদস্যরা সকলেই সেচ্ছায় রক্ত দিয়ে অাসছে।অামরা রক্ত দানের পাশাপাশি সদস্যদের নিজস্থ অর্থায়নের মধ্য দিয়ে গ্রামের অসহায় ব্যাক্তিদের সহযোগীতা করে অাসছি।অামরা তিনটি পরিবারের ঘর নির্মাণ করে দেওয়ার জন্য একটি প্রজেক্ট হাতে নিয়েছি,ইতি মধ্যে দুটি ঘর নির্মাণ কাজ সফল হয়েছে। অারেকটির কাজ চলমান রয়েছে।অামাদের প্রজেক্টি সফল করতে অনেকেই অার্থিক,শারীরিক,মানসিক ও কায়িকশ্রম দিয়ে সংগঠনের সদস্য সহ দেশ ও বিদেশ থেকে অনেকেই সাহায্য করেছে।অামাদের এই কার্যক্রম অব্যাহতি থাকবে।

অসহায় সুমন ও রঙ্গবালা বলেন,অামরা খেটে খাওয়া মানুষ।দিনে যা রুজি করি তা দিয়েই চলে অামাদের সংসার।অামাদের পক্ষে ঘর নির্মাণ করা সম্ভব ছিলনা।নূরনগর ব্লাড ব্যাংক এর সদস্যরা সকলে মিলে অামাদের ঘর নির্মাণ করে দেন। অামরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শরনখোলায় অসাবধানতা বশতঃ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
ফ্রি মাস্ক, গ্লাভস, স্যানিটাইজার দিল ওসমানি স্পোর্টস ক্লাব
মাদরাসা শিক্ষক-কর্মচারীর চেক বিতরণ
গাজীপুরের রাজাবাড়ীতে গ্রামীন সড়ক উদ্বোধন করলেন- জেলা পরিষদ সদস্য শিমুল
জৈন্তাপুরে অসুস্থ্য আ:লীগ নেতার শয্যাপাশে ফারুক
সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে চার্জশিট




আরও খবর







Design & Developed BY Raytahost.com