Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং | ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১°সে

গাজীপুরে এমপির নির্দেশে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন করেছেন-আক্তারুজ্জামান পলান

শেখ রমজান হাসান (নূর)

গাজীপুর প্রতিনিধি:

মুজিব বর্ষে আহবান, তিনটি করে গাছ লাগান। সবুজে সবুজে গড়বো দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার হালুকাইদ গ্রামের হাজী আলিমউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষ রোপন করা হয়েছে ।

মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এই বৃক্ষ রোপণ করা হয়।

মুজিব বর্ষে আহবান, তিনটি করে গাছ লাগান। সবুজে সবুজে গড়বো দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ। 

এই শ্লোগানকে কন্ঠে ধারণ করেই সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপণ কর্মসূচীর বাস্তবায়নের লক্ষে গাজীপুর তিন আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ রাত দিন কাজ করে যাচ্ছেন।

তারই দ্বারা বাহিকতায় রবিবার (২৬ই জুলাই)হালুকাইদ হাজী আলিমউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, দলজোর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ,পাভুরিয়াচালা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়।

শ্রমিকলীগ  নেতা মোঃ আসাদুজ্জামান নূর এর সঞ্চালনায় বৃক্ষ  রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গাজীপুর জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আক্তারুজ্জামান পলান।

গাজীপুর জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আক্তারুজ্জামান পলান বলেন,গাজীপুর -৩ আসনের মাননীয় এমপি মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ ভাইয়ের নির্দেশক্রমে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের ন্যায় আমরা সকল কে নিয়ে তিনটি বিদ্যালয়ে বৃক্ষ রোপণ করেছি । এবং তারই সাথে সাথে অসহায় গরীব দুঃখীদের মাঝে ফলজ,বনজ ও ঔষধী গাছের চারা বিতরন করে যাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, রাজাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন ফরাজী,সাধারণ সম্পাদক শামসুল হক সরদার, গাজীপুর জেলা আওয়ামী কৃষকলীগের প্রচার সম্পাদক মোঃ সুলতান উদ্দিন আহমেদ, গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমাছ উদ্দিন পলান,দলজোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হাসমত আলী,হালুকাইদ গ্রাম আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ আঃ হাই,আওয়ামীলীগ নেতা কফিল উদ্দিন,মাই টিভি সাংবাদিক মাহবুবুল আলম,বিশিষ্ট সাংবাদিক ও ব্যবসায়ী শেখ রমজান হাসান (নূর),বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

সিনহা হত্যা : ওসি প্রদীপসহ ৯ পুলিশ আদালতে
লেবাননে জরুরি খাদ্য ও মেডিকেল টিম পাঠাচ্ছে বাংলাদেশ
ন্যূনতম পরিচালক পদমর্যাদার কর্মকর্তা ছাড়া টকশোতে অংশগ্রহণ নিষেধ!
আবুল কালাম আজাদকে দুদকে তলব
ওসি প্রদীপ গ্রেফতার
চলচ্চিত্রকর্মী শিপ্রা-সিফাতের মুক্তির দাবি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের




আরও খবর







Design & Developed BY Raytahost.com