Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ৬ই আগস্ট, ২০২০ ইং | ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৯°সে

কুটিয়ায় করোনা জয় করে ফিরলেন খোকসার নির্বাহী অফিসার   

নোবাজ্জেল হোসেন সোহান কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ       কুষ্টিয়ার  জেলার খোকসার উপজেলা নির্বাহি অফিসার  (ইউএনও) মেসবাহ উদ্দীন করোনা মুক্ত হয়ে কর্মস্থলে যোগদান করেছেন।
রবিবার (০ ৫ জুলাই  ২০২০) তিনি তাঁর কর্মস্থল খোকসায় যোগদান করেন।  কুষ্টিয়া ৪ খোকসা কুমারখালীর মাননীয় সংসদ সদস্য জনাব মো  সেলিম আলতাফ জর্জ নির্বাহী অফিসার কে    ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান । এ সময় উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামিলীগ এর সভাপতি মো বাবুল আক্তার,  যুগ্ম সাধারণ সম্পাদক আল মাছুম মোর্শেদ শান্ত , খোকসা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো জাহাঙ্গীর আলম রানাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীরা
জানা গেছে, গত ১৩ জুন দুপুরে তিনি খোকসার ৩৩ তম নির্বাহি অফিসার  হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানে করেন। এর পর ১৪ জুন তিনি কুষ্টিয়া পিসিআর ল্যাবে প্রশাসনিক নির্দেশনায় করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ১৫ জুন তাঁর করোনা পজেটিভ আসে। টানা ১৫ দিন পর গত ৩০ জুন তিনি করোনা থেকে জয়লাভ করে।
এ ব্যাপারে খোকসা উপজেলা নির্বাহি অফিসার মেজবাহউদ্দিন জিবাংলাটিভি কে   বলেন, আমি ১৫ দিন কুষ্টিয়া সার্কিট হাউসে হোমকোয়ারেন্টাইনে থেকেছি।     খোকসাবাসীর দোয়ায় ও মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে ১৫ দিন পর  করোনা টেস্টে নেগেটিভ এসেছে এবং আমি সম্পুর্ন সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি। যোগদান করলাম কর্মস্থলে আমার জন্য সবাই দোয়া করবেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনাভাইরাস : আরও ৩৯ জনের মৃত্যু দেশে
করোনা: হাসপাতাল ফেরত ৯০ ভাগের ফুসফুসে মারাত্মক ক্ষত মানবজমিন
করোনাক্রান্ত মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যানকে এয়ার এম্বুল্যান্সে ঢাকায়
পরীক্ষা ছাড়াই রিপোর্ট দিচ্ছে হাসপাতাল, ধরলেন ম্যাজিস্ট্রেট
সাংবাদিক নুরে আলম সিদ্দিকী হক করোনায় আক্রান্ত: সকলের নিকট দোয়া প্রার্থী
ঠাকুরগাঁয়ের করোনায় আরো একজনের মৃত্যু সহ আজ নতুন করে সনাক্ত-১৪




আরও খবর







Design & Developed BY Raytahost.com